দেওয়ালে আকাঁ ছবি
- রানা আহমেদ লাখমিদ ২৯-০৪-২০২৪

আমার কাঙ্ক্ষিত সুখের স্বপ্নরূপ ধরে
নিত্য নব অলংকারে জড়িয়ে আছো মোরে
আমি যে রংঙে রাঙ্গিয়ে ফেলেছি তারে
দেওয়ালে আঁকা,শুষ্ক অনূভবে!
দেখা না দেখার মাঝে কত স্বপ্ন দেখে,
ছবি আঁকে,গভীর রাতেও
রংতুঁলি রংঙের স্পর্শে রঙিন হয়ে যাই
নিত্য-নতুন, প্রেমের চলে!
আমি যে আজও আমকে খুঁজি বেড়াই
সেই চিরকুটের প্রতিটি কথার ভাঁজে
মাঝে মাঝে মনে হলেই, দেখা মেলে
স্পর্শে কিংবা আলিঙ্গনে!
কত শত আবেগ স্মৃতি হয়ে যাবে
বছর শেষে জাগিয়ে দিবে নতুন প্রেমে
দেওয়ালে আঁকা ছবিগুলো নতুন রুপে
নব আঙিনাই,আবার আসিবে ফিরে!

তারিখ- ০৭/০১/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।